1. yellowhost.club@gmail.com : Tara Bangla News :
হবিগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত - tarabanglanews.com
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:১২ অপরাহ্ন

হবিগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

  • আপডেট: সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৪৫

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ছয়জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও একজন।

নিহতদের চারজন পুরুষ দুইজন নারী।
সোমবার (১৬ আগস্ট) সকাল পৌনে ৮টায় শায়েস্তাগঞ্জের ওলিপুরে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় আহত একজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শাকির মোহাম্মদ এলাকার ফান্ড্রাইল গ্রামের বাসিন্দা দুর্ঘটনা কবলিত অটোরিকশার চালক আহদ মিয়া (৩০), তার স্ত্রী হনুফা আক্তার (২৫), একই গ্রামের সোহাগ মিয়া (২৮), একই গ্রামের স্বপন মিয়া (২৬), চুনারুঘাট উপজেলার শ্রীবাড়ি গ্রামের রাহেলা আক্তার (৩০) ও একই গ্রামের আলমগীর মিয়া (২৮)। আহত নারীর নাম রাজিয়া আক্তার (২৭)। তিনিও শ্রীবাড়ি গ্রামের বাসিন্দা।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব জানান, চুনারুঘাট থেকে যাত্রী নিয়ে সিএনজি অটোরিকশাটি হবিগঞ্জ যাচ্ছিল। ওলিপুর এলাকায় সিলেটগামী একটি কাভার্ড ভ্যান পেছন দিক থেকে ধাক্কা দিলে অটোরিকশার চারজন পুরুষ ও দুইজন নারী ঘটনাস্থলেই মারা যান। আহত একজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। তারা সকলেই অটোরিকশার যাত্রী।

তিনি আরও জানান, দুর্ঘটনার খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলাম জানান, নিহতদের মধ্যে কয়েকজন হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের শ্রমিক। আহত নারীর অবস্থাও মুমূর্ষু। তার একটি পা ভেঙে গেছে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়েছেন। তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করতে পারেন....

এই ক্যাটাগরির আরো নিউজ...