1. yellowhost.club@gmail.com : Tara Bangla News :
করোনার পর আবারো লক্ষ্যের কার্যক্রম শুরু - tarabanglanews.com
  • শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০২:২০ পূর্বাহ্ন

করোনার পর আবারো লক্ষ্যের কার্যক্রম শুরু

  • আপডেট: রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১৫

দক্ষ এবং প্রশিক্ষিত সংবাদ কর্মী এবং উপস্থাপক তৈরিতে নিরলষ কাজ করে যাচ্ছে লক্ষ্য নিউজ প্রেজেন্টেশন একাডেমি। করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকা কার্য়ক্রম চালু করেছে জনপ্রিয় এই প্রতিষ্ঠানটি। গত শুক্রবার থেকে একই সঙ্গে দুটি ব্যাচের পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়েছে। মাত্র দুই দিনে দুটি ব্যাচের কোটা পূর্ণ হওয়ায় নিজেদের কাজের প্রতি শিক্ষার্থীদের আস্থা অর্জন করা গেছে বলে মনে করছেন প্রতিষ্ঠান সংশ্লিষ্টরা। এদিন পরিচয় পর্ব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লক্ষ্য নিউজ প্রেজেন্টেশন একাডেমি এর ফাউন্ডার ও জনপ্রিয় সংবাদ উপস্থাপক রাইসুল হক চৌধুরী, লক্ষ্যর কো-ফাউন্ডার অনিন্দ্য মাহাদি ও লক্ষ্য লাইভ এর এডিটর ইন চিফ আনোয়ার পারভেজ। পরিচয় পর্ব শেষে নবীন শিক্ষার্থীদের উপহার দিয়ে বরণ করে নেওয়া হয়।

লক্ষ্যর প্রতিষ্ঠাতা রাইসুল হক চৌধুরী জানান, গত ৫ বছরে প্রশিক্ষিত প্রায় দেড় শতাধিক সম্প্রচার সাংবাদিক ও সংবাদ উপস্থাপককে তৈরি করার পাশাপাশি আগামীতে ডিজিটাল এ প্ল্যাটফর্মের মাধ্যমে সারাদেশের মানুষের কাছে নাগরিক সাংবাদিকতার গুরুত্ব তুলে ধরবে লক্ষ্য।

তিনি বলেন, করোনার কারণে শিক্ষার্থীদের কথা বিবেচনায় নিয়ে সরকারের নির্দেশনা অনুযায়ী সব কার্যক্রম বন্ধ রাখা হয়েছিলো এখন পুনরায় আমরা কাজ শুরু করেছি। আমরা আশা করি প্রশিক্ষিত গণমাধ্যমকর্মী তৈরি, উপস্থপনায় বহুমাত্রিকতা ও নাগরিক সাংবাদিকতার গুরুত্ব তুলে ধরতে লক্ষ্যর প্রয়াস সম্প্রচার মাধ্যম ও নাগরিক সাংবাদিকতার জন্য মাইলফলক হয়ে থাকবে।

তৃতীয় ব্যাচে ভর্তি শুরু—-
সূত্র জানায়, কোর্সের ক্লাস সংখ্যা ২৪ টি (সপ্তাহে ২দিন,শুক্র ও শনিবার) নুতন ব্যাচ শুরুঃ ১৫ ই অক্টোবর ২০২১। ভর্তি শুরু হয়েছে ৮ই অক্টোবর থেকে।

ব্যাচঃ ক্লাস সপ্তাহে দুইদিন শুক্র ও শনিবার (সকাল /বিকেল)
ক্লাস এর সময়ঃ সকালের ব্যাচঃ সকাল ১০.৪৫ – দুপুর ১টা,
বিকালের ব্যাচঃ বিকেল ৩.৪৫-সন্ধ্যা ৬ টা।

(বিঃদ্রঃ একব্যাচে ১৫ জন শিক্ষার্থী পূরণ হয়ে গেলে আর ভর্তি নেয়া হবেনা)

ভর্তি হতে যা লাগবেঃ ২ কপি পাসপোর্ট সাইজ ছবি ও ন্যাশনাল আইডি/জন্মনিবন্ধনের ফটোকপি।

ঠিকানাঃ মগবাজার, এসপিআরসি হাসপাতালের গলি, ৩০/এ নিউ ইস্কাটন স্থিত বহুতল ভবনের দ্বিতীয় তলা।

যোগাযোগঃ +8801814786702,01919313616

নিউজটি শেয়ার করতে পারেন....

এই ক্যাটাগরির আরো নিউজ...