1. yellowhost.club@gmail.com : Tara Bangla News :
গেইল-পোলার্ডদের বিধ্বস্ত করে ইংল্যান্ডের শুভসূচনা - tarabanglanews.com
  • শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন

গেইল-পোলার্ডদের বিধ্বস্ত করে ইংল্যান্ডের শুভসূচনা

  • আপডেট: রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১৫

ওয়েস্ট ইন্ডিজকে বিধ্বস্ত করে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে জয় তুলে নিল ইংল্যান্ড। সুপার টুয়েলভের দ্বিতীয় ম্যাচে ৬ উইকেটের জয় পেয়েছে ইয়ান মরগান বাহিনী।

শনিবার (২৩ অক্টোবর) দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে গ্রুপ ‘ওয়ান’ এর ম্যাচে বাংলাদেশ সময় রাত ৮টায় মাঠে নামে দুদল। যেখানে প্রথমে ব্যাট করা উইন্ডিজ ইংলিশ বোলারদের দাপটে শুরু থেকেই উইকেট হারাতে থাকে। টপ অর্ডারের কেউই দাঁড়াতে পারেনি। দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেন কেবল ক্রিস গেইল। তবে এই ব্যাটিং দানবও ১৩ বলে ১৩ রানের মন্থর ইনিংস খেলে বিদায় নেন।

টসে হেরে ব্যাটিংয়ে নামা বিশ্ব চ্যাম্পিয়নদের ইনিংসে আদিল রশিদ-মঈন আলী-টাইমাল মিলসরা মিলে ধস নামান। শেষ অবধি প্রথমে ব্যাট করা উইন্ডিজ ১৪.২ ওভারে ১০ উইকেট হারিয়ে মাত্র ৫৫ রান করতে পারে।

গেইল ছাড়া অন্যদের ইনিংস ছিল টেলিফোনের সংখ্যার মতো। দুই ওপেনার লেন্ডল সিমন্স ও এভিন লুইস যথাক্রমে ৩ ও ৬ রানে বিদায় নেন। শিমরন হেটমায়ার ৯, ডোয়েন ব্রাভো ৫, নিকোলাস পুরান ১, অধিনায়ক কাইরন পোলার্ড ৬ ও আন্দ্রে রাসেল ০ রানে বিদায় নিয়ে নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেননি।

ইংলিশ স্পিনার রশিদ ২.২ ওভারে মাত্র ২ রানে ৪ উইকেট তুলে নেন। এছাড়া আরেক স্পিনার মঈন ও পেসার মিলস ২টি করে উইকেট পান।

৫৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নামা ইংলিশরা অবশ্য সহজ ম্যাচ কিছুটা কঠিন করে জেতে। ২১ রানের উদ্বোধনী জুটি হলেও ৮.২ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় আসে। দলের হয়ে সর্বোচ্চ ২২ বলে ২৪ রানের অপরাজিত ইনিংস খেলেন জস বাটলার।

ক্যারিবীয় ইনিংসে প্রথমেই উইকেট পতন ঘটানো মঈন আলী ম্যাচ সেরা নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করতে পারেন....

এই ক্যাটাগরির আরো নিউজ...