1. yellowhost.club@gmail.com : Tara Bangla News :
গ্রাহকের পণ্য পাওয়ার আস্থা ফেরাতে ‘বাংলা শপই’র যাত্রা শুরু - tarabanglanews.com
  • শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:০৪ পূর্বাহ্ন

গ্রাহকের পণ্য পাওয়ার আস্থা ফেরাতে ‘বাংলা শপই’র যাত্রা শুরু

  • আপডেট: সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৩৩

বিশ্বব্যাপী যখন ই-কমার্স তথা অনলাইন ব্যবসার প্রসার ঘটছে তখন বাংলাদেশে নানা ঘটনা প্রবাহে আস্থা কমছে গ্রাহকদের। বড় বড় ই-কর্মাস সাইটগুলোর অর্থ লোপাটের বিষয় সামনে আসায় সরকারও কঠোর অবস্থানে রয়েছে। এমন একটি পরিস্থিতিতে সম্ভাবনাময় ই-কমার্স বিজনেসকে এগিয়ে নিতে এবং গ্রাহকদের আস্থা ফেরাতে যাত্রা শুরু করেছে ‘বাংলা শপই’ নামে ই-কমার্স প্রতিষ্ঠান। কথা হয় প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী আহসান আজিজ সোহাগ এর সঙ্গে। তিনি জানান এই প্রতিষ্ঠানটি কার্যক্রম শুরু করা এবং ভবিষ্যত পরিকল্পনা নিয়ে। সাক্ষাৎকার নিয়েছেন তারাবাংলা নিউজের নিজস্ব প্রতিবেদক রায়হান শিকদার

তারাবাংলা নিউজ: অনেক ব্যবসা থাকতে ই-কমার্সে কেন?
আহসান আজিজ সোহাগ: ই-কমার্সে বর্তমানে গ্রাহক পণ্য পাওয়া নিয়ে যে টানাপোড়ন। সরকারের কঠোর অবস্থান থেকে শুরু করে বিভিন্ন কারণে এই অনলাইন ব্যবসায় দেখা দিয়েছে অনিশ্চয়তা। এই অনিশ্চয়তা দূর করতে পারে গ্রাহক পণ্য শতভাগ নিশ্চিত করা। এমন একটি বিজনেসকে সামনে এগিয়ে নিতে সৎ চিন্তা নিয়ে কাউকে না কাউকে এগিয়ে আসতে হবে। তাই আমি গ্রাহকের জন্য এই বাংলা শপই এর যাত্রা শুরু করলাম।

তারাবাংলা নিউজ: পণ্য অর্ডারের ক্ষেত্রে কি আগে কোন টাকা নেওয়া হবে?
আহসান আজিজ সোহাগ: না আমরা অগ্রিম কোন টাকা নেবো না। গ্রাহক পণ্য পাওয়ার পরে মূল্য পরিশোধ করবে।

তারাবাংলা নিউজ: পণ্য এবং পণ্যের মান নিয়ে কি ভাবছেন?
আহসান আজিজ সোহাগ: আমাদের প্রধান কাজই থাকবে পণ্যের মান শতভাগ নিশ্চিত করা। অর্ডার থেকে শুরু করে গ্রাহকের হাতে পৌছানো পর্যন্ত বিষয়গুলো পর্যবেক্ষণ করবে আমাদের দক্ষ টিম।

তারাবাংলা নিউজ: গ্রাহকের কাছে কিভাবে পৌছাতে চান?
আহসান আজিজ সোহাগ: সহজভাবে। এক কথায় অতিরিক্ত কোন অফার দিয়ে কাউকে আকৃষ্ট করতে চাই না। বরং সেবা পেয়ে খুশি হয়ে গ্রাহক আবার জেনো আসেন সেভাবে এগোবো।

তারাবাংলা নিউজ: ই-কমার্সে আস্থা হারানো গ্রাহকদের জন্য কি বলবেন?
আহসান আজিজ সোহাগ: যারা ই-কমার্সে পণ্য কিনে ক্ষতিগ্রস্ত হয়েছে অথবা ভোগান্তি সহ্য করতে হয়েছে তাদের উদ্দেশ্য বলবো আপনারা এই অনলাইন বিজনেসটিকে সামনে এগোনোর সুযোগ দিন। সব ঠিক হলে এই অবস্থা থাকবে না। ‘বাংলা শপই’ সবার আস্থা ফেরানোর জন্য সর্বোচ্চ চেষ্টা করবো।

নিউজটি শেয়ার করতে পারেন....

এই ক্যাটাগরির আরো নিউজ...