1. yellowhost.club@gmail.com : Tara Bangla News :
বসুন্ধরার এমডিকে হত্যার চেষ্টা, যুবক আটক - tarabanglanews.com
  • শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন

বসুন্ধরার এমডিকে হত্যার চেষ্টা, যুবক আটক

  • আপডেট: শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৩২

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে হত্যার পরিকল্পনায় যুক্ত সন্দেহে সাইফুল ইসলাম সাদেক নামে একজনকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার তাকে ৫৪ ধারায় করা জিডির সূত্রে আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন করেছে। আগামী রবিবার রিমান্ড শুনানি হতে পারে। তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদুর রহমান।

জানা যায়, রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার সাউতুল কোরআন মাদরাসা ও এতিমখানা থেকে সাইফুল ইসলাম সাদ (২৩) আটক করা হয়। তার বাড়ি চট্টগ্রামের পটিয়ায়।

ভাটারা থানা সূত্র জানায়, এর আগেও বসুন্ধরা গ্রুপের এমডি ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যার চেষ্টা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাদ জানিয়েছেন, শুক্রবার জুমার নামাজের সময় সায়েম সোবহান আনভীরের ওপর হামলার প্রস্তুতি ছিল তার। এর আগে তাকে খাবারে বিষ মিশিয়ে এবং ছুরিকাঘাতে হত্যার পরিকল্পনা করা হয়েছিল। এমনটা জানিয়েছে পুলিশ সূত্র।

মাদরাসার অধ্যক্ষ মুফতি মিসবাহ উদ্দিন সগির জানান, কিছুদিন ধরে সাদের গতিবিধি সন্দেহজনক মনে হচ্ছিল। ফোনে কথা বলার সময় তার মুখে ‘হুইপ এবং শারুন’ শব্দ দুটি শুনতে পেয়ে তিনি বসুন্ধরা আবাসিক এলাকার নিরাপত্তা কর্মীদের বিষয়টি অবহিত করেন।

নিউজটি শেয়ার করতে পারেন....

এই ক্যাটাগরির আরো নিউজ...