1. yellowhost.club@gmail.com : Tara Bangla News :
কোণঠাসা মুশফিক, গণমাধ্যমে কথা বলায় নিষেধাজ্ঞা - tarabanglanews.com
  • শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন

কোণঠাসা মুশফিক, গণমাধ্যমে কথা বলায় নিষেধাজ্ঞা

  • আপডেট: শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১৪

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাজে খেলা? নাকি বিসিবির সঙ্গে সম্পর্ক ঠিক না থাকা? কোনটা? উত্তর যাইহোক কোনঠাসা হয়েই আছেন মুশফিকুর রহিম। পাকিস্তানের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দলে নেই । নির্বাচকরা বলেছেন, তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। আর তিনি গণমাধ্যমে বলছেন অন্যকথা। তাই এবার সর্তক করা হলো পঞ্চপান্ডপের একজন মুশফিককে। নিষেধাজ্ঞা দেওয়া হলো গণমাধ্যমে কথা বলার বিষয়।

পাকিস্তান সিরিজ থেকে বাদ পড়ার পর মুশফিক গণমাধ্যমে বলেছিলেন, টি-টোয়েন্টি দল থেকে তাকে বাদ দেওয়া হয়েছে, বিশ্রাম দেওয়া হয়নি। তিনি নিজে থেকে বিশ্রামও চাননি। তাছাড়া অভিজ্ঞ ক্রিকেটারদের সঙ্গে নির্বাচকেরা আলোচনা করেন না। পরিস্কার করে কিছু বলেন না- এসব অভিযোগও তোলেন মুশফিক।

জানা যায়, গণমাধ্যমে বোর্ড ও নির্বাচকদের সমালোচনা করায় তাকে শুক্রবার (১৯ নভেম্বর) কারণ দর্শানোর নোটিশ দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এই দিনই হোম অব ক্রিকেট মিরপুরে এসে বসেছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান আকরাম খানের অফিসে। সেখানে অবশ্য নিজের মন্তব্যের পক্ষে যুক্তি দাঁড় করিয়ে পার পেয়েছেন মুশফিককে। এবারের মতো মুশফিককে সতর্ক করেছে বিসিবি। সংবাদ মাধ্যমে আপাতত কথা বলায় নিষেধাজ্ঞাও দেয়া হয়েছে সাবেক অধিনায়ককে।

ক্রিকেট অপারেশন্স প্রধান আকরাম খানের কক্ষে জবাবদীহি করতে হয় মুশফিককে। শুনানিতে উপস্থিতি ছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন সুজন। সেখানে শুনানিতে মুশফিকের স্বপক্ষ শোনার পর তাকে বোর্ডের বিরুদ্ধে কথা বলায় সতর্ক থাকতে বলা হয়। এছাড়া সংবাদ মাধ্যমেও কথা না বলার জন্য বলা হয়েছে।

নিউজটি শেয়ার করতে পারেন....

এই ক্যাটাগরির আরো নিউজ...