1. yellowhost.club@gmail.com : Tara Bangla News :
লক্ষ্মীপুরে অপহরণের চেষ্টাকালে ৫ জনকে আটক - tarabanglanews.com
  • শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে অপহরণের চেষ্টাকালে ৫ জনকে আটক

  • আপডেট: সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১২

লক্ষ্মীপুরে অস্ত্রের মুখে মাদরাসার এক মাদরাসা শিক্ষার্থীকে অপহরণের চেষ্টাকালে ৫ অপহরণকারীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- চন্দ্রগঞ্জ ইউয়িনের বসুদুহিতা গ্রামের মো. রাসেল (২২), রবিউল আলম (১৯), মো. আরিফ (২৪), মো. শাওন (২০) ও শমোরশেদ আলম (২৪)। গত শনিবার রাত ৯টার দিকে জেলার সদর উপজেলার চরশাহী ইউনিয়নের দাসের দিঘির পাড় থেকে স্থানীয়দের সহযোগীতায় পুলিশ তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি পাইপগান ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

অপহৃতার শিকার ১৪ বছরের কিশোরী স্থানীয় রাজাপুর ফাতিহা মোহম্মদীয়া দাখিল মাদরাসার নবম শ্রেণীর শিক্ষার্থী। সে চরশাহীর দক্ষিণ নুরুল্যাপুর গ্রামের এক কৃষকের মেয়ে।

চরশাহী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) ইব্রাহিম হোসেন বাবলু বলেন, তিনটি সিএনজি অটোরিক্সা যোগে প্রায় ১৫ জন অজ্ঞাত লোক অস্ত্রেরমূখে জিম্মি করে কিশোরীকে নিয়ে যায়। পরে প্রতিবেশীদের সাথে নিয়ে তাদের পেছনে ধাওয়া করে বাড়ির থেকে প্রায় ৩ কিলামিটার দূরে দাসের দিঘিরপাড় এলাকায় স্থানীয়দের সহযোগীতায় একটি সিএনজিকে আটক করতে সক্ষম হয়। সেখান থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক ও থানার পরিদর্শক (তদন্ত) বেলায়েত হোসেন জানান, এক কিশোরী মেয়েকে অপহরণ করে নিয়ে যাবার সময় ৫ জন অপহরণকারীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি পাইপগান ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। অপহরণের শিকার মেয়েটিকেও উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করতে পারেন....

এই ক্যাটাগরির আরো নিউজ...